ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

আ.লীগে কারা মনোনয়ন পাবেন না, জানালেন ওবায়দুল কাদের

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
অক্টোবর ১৯, ২০২২ ১৯:১১
১০১ বার পঠিত

দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোয়ন পাওয়া, না পাওয়া নিয়ে রাজনৈতিক পাড়ায় শুরু হয়েছে আলোচনা। কারা আওয়ামী লীগের মনোনয়ন পাবেন না কিছুতেই সেটা বুধবার (১৯ অক্টোবর) জানিয়ে দিলেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, যারা অপকর্ম ও গডফাদারগিরি করে দলের দুর্নাম কামিয়েছেন, আগামী নির্বাচনে তারা কিছেুতেই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন না। এটা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পরিস্কার নির্দেশ।

রাজধানী ঢাকার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে এক আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি, দরিদ্র তহবিলে বিশেষ অনুদান ও শিক্ষা উপকরণ প্রদান অনুষ্ঠানে বিষয়টি জানান। জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে এ অনুষ্ঠান হয়।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সুশৃংখল থাকতে হবে। দলকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে। আওয়ামী লীগের নামে অপকর্ম করবেন না। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন- যারাই অপকর্ম করেছে, তাদের এসিআর কিন্তু নেত্রীর (শেখ হাসিনা) কাছে জমা আছে। খারাপ আছেন ভাল হয়ে যান, শুদ্ধ হয়ে যান- যোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। বক্তব্য দেন- সভাপতি সদস্য আব্দুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, আনিসুর রহমান প্রমুখ।

এমকে



মন্তব্য