ঢাকা - আগস্ট ০৪, ২০২০ : ১৯ শ্রাবণ, ১৪২৭

পালাতে পারবে না সাহেদ

নিউজ ডেস্ক
জুলাই ০৯, ২০২০ ১০:৪৮
২০ বার পঠিত

দেশ ছেড়ে পালাতে পারবে না রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মো. সাহেদ। দ্রুতই তাকে গ্রেফতার করা হবে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)’র আইন ও গণমাধ্যম বিভাগের পরিচালক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম সাংবাদিকদের এ কথা জানান। বুধবার (৮ জুলাই) র‌্যাব সদর দফতরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

সারওয়ার-বিন-কাশেম বলেন, গত দুই রাত ধরেই তাকে বের করে নিয়ে আসার চেষ্টা করেছি। বিভিন্ন জায়গায় খোঁজ করছি। বলে রাখতে চাই, সে অবশ্যই ধরা-ছোঁয়ার বাইরে না। কারণ, কেউ ধরা-ছোঁয়ার বাইরে না। যারাই আইনের উর্ধ্বে যাওয়ার চেষ্টা করবে আর সেই সাহস দেখাবে, অবশ্যই তাকে আমরা আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম। তার বিষয়ে অন্যান্য সংস্থাও সতর্ক রয়েছে।

তিনি আরও বলেন, রিজেন্ট হাসপাতালের প্রতারণার অভিযোগে ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৯ জনকে আসামি করে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলার অন্যতম প্রধান আসামি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাহেদ পলাতক রয়েছেন। অভিযানের পরই সে গা ঢাকা দিয়েছে। সাহেদের মোবাইল নাম্বারগুলো বন্ধ। প্রথমদিন দেখেছিলাম ফেসবুকে একটিভ ছিলো, কিন্তু এখন সে সবকিছু থেকেই নিস্ক্রিয়। তিনি আরও বলেন, রিজেন্টের চেয়ারম্যান সাহেদের প্রতারণার দায়ে অতীতেও আটক হয়েছিলো, জেলে খেটেছে। মিথ্যাকে কেন্দ্র করেই তার উত্থান। ভুয়া পরিচয় দিয়ে নানাভাবে প্রতারণা করেছে মানুষের সঙ্গে ।

এমআই



মন্তব্য