ঢাকা - আগস্ট ০৯, ২০২০ : ২৪ শ্রাবণ, ১৪২৭

বার্নলিকে ৫-০ গোলে উড়িয়ে ম্যানসিটির দুর্দান্ত জয়

নিউজ ডেস্ক
জুন ২৩, ২০২০ ১১:১৬
৮৭ বার পঠিত

শিরোপা দৌড় থেকে ছিটকে গেলেও ইতিহাদ স্টেডিয়ামে সোমবার রাতে বার্নলিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে ৩০ ম্যাচ শেষে ২০ জয় ও তিন ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে আছে ক্লাবটি।

তবে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে এখনও কুড়ি পয়েন্ট দূরে ম্যানসিটি। এদিকে ৩৯ পয়েন্ট নিয়ে আসরে ১১তম অবস্থানে আছে বার্নলি।

ঘরের মাঠে আধিপত্য বজায় রেখে খেলে গেছে ম্যানসিটি। ম্যাচে আকাশি-নীলদের হয়ে গোল উৎসবের সূচনা করেন ইংলিশ ফুটবলার ফিল ফোডেন। ২২ মিনিটের মাথায় বার্নার্ডো সিলভার পাস থেকে বল পেয়ে ২০ গজ দূর থেকে জোরালো শটে দলকে এগিয়ে দেন কুড়ি বছর বয়সী এই মিডফিল্ডার। বিরতির ২ মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করেন মাহরেজ। ঠিক পাঁচ মিনিট পরে প্রথমার্ধের ইনজুরি টাইমে আরেক গোল করে বসেন আলজেরিয়ান এই ফুটবলার। সার্জিও অ্যাগুয়েরোকে ফাউল করলে পেনাল্টি পায় ম্যানসিটি। আর সেখান থেকে সফল স্পট কিকে ব্যবধান ৩-০ করেন মাহরেজ।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরে ষষ্ঠ মিনিটের মাথায় পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্ডো সিলভা ম্যাচে নিজের দ্বিতীয় অ্যাসিস্টে গোল করান ডেভিড সিলভাকে দিয়ে। আর ৬৩ মিনিটে দারুণ এক আক্রমণে নিজের দ্বিতীয় গোলটি করেন ফোডেন।



মন্তব্য