ঢাকা - জুন ০৫, ২০২০ : ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭

শারীরিক অবস্থার মারাত্মক অবনতি; লাইফ সাপোর্টে এরশাদ

নিউজ ডেস্ক
জুলাই ০৫, ২০১৯ ১০:০৩
২৭২ বার পঠিত

শারীরিক অবস্থার মারাত্মক অবনতি হলে চিকিৎসাধীন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে জাপার সাবেক মহাসচিব জিয়া উদ্দিন নিশ্চিত করেছেন। এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তার স্ত্রী জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ।

গত ২২ জুন থেকে ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এরশাদ। একাদশ জাতীয় সংসদ নিরর্বাচনের আগে থেকেই অসুস্থ রয়েছেন এরশাদ। সে সময় সিঙ্গাপুরে দীর্ঘ চিকিৎসা শেষে নির্বাচনের পর দেশে ফিরেন তিনি। এরপর তার শারীরিক অবস্থা কিছুটা ভালো থাকলেও গেল মাসের শেষে পুরোপুরিই অসুস্থ হয়ে পড়েন এরশাদ।

এর আগে তার দল থেকে জানানো হয়েছিল, রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত, বিদেশে নেয়ার অবস্থা নেই।

এদিকে গত বৃহস্পতিবার জাতীয় পার্টির বনানী অফিসে হুসেইন মুহম্মদ এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে ব্রিফ করেন তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

তিনি বলেন, এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত, বিদেশে নেয়ার অবস্থা নেই। তবে উন্নতির আশা করছেন চিকিৎসকরা।



মন্তব্য