ঢাকা - এপ্রিল ০৪, ২০২০ : ২০ চৈত্র, ১৪২৬

নাইজেরিয়ায় আক্রান্ত ১৭৪ জন

এপ্রিল ০৩, ২০২০

দেশটিতে ১৭৪ জন করোনা আক্রান্ত এবং ২ জনের মৃত্যু হয়েছে। ১৬৩ জন চিকিৎসাধীন আছে। ৯ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছে।

থাইল্যান্ডে ১৫ জনের মৃত্যু

এপ্রিল ০৩, ২০২০

থাইল্যান্ডে করোনায় আক্রান্ত হয়েছে ১৮৭৫ জন। প্রাণ হারিয়েছে ১৫ জন। ৫০৫ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছে। ১৩৫৫ জন চিকিৎসাধীন আছে। আক্রান্ত ২৩ জনের অবস্থা আশঙ্কাজনক।  

স্বাস্থ্যঝুঁকিতে জাপান

এপ্রিল ০৩, ২০২০

জাপানের বড় শহরগুলোয় করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। পরিস্থিতি সামাল দিতে না পারলে দেশের স্বাস্থ্যসেবা ব্যবস্থা ভেঙে পড়তে পারে বলে সতর্ক করেছে জাপান সরকারের একটি বিশেষজ্ঞ প্যানেল। দেশটিতে করোনা আক্রান্ত হয়ে মারা

বলিভিয়ায় ৭ জনের মৃত্যু

এপ্রিল ০৩, ২০২০

বলিভিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা ১২৩ জন, মারা গেছে ৭ জন। আক্রান্ত ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। ১১৫ জন চিকিৎসাধীন আছে।

পানামায় ২৭ জনের মৃত্যু

এপ্রিল ০৩, ২০২০

মধ্য আমেরিকার দেশ পানামায় এখন পর্যন্ত এক হাজার ৭৫ জনের দেহে নভেল করোনাভাইরাস শনাক্ত হয়েছে। দেশটিতে এই ভাইরাসে মৃত্যু হয়েছে ২৭ জনের।

দক্ষিণ কোরিয়ায় ১৬৯ জনের মৃত্যু

এপ্রিল ০৩, ২০২০

দক্ষিণ কোরিয়ায় করোনায় আক্রান্ত ৯ হাজার ৯৭৬ জন, মৃত্যু হয়েছে ১৬৯ জনের এবং সুস্থ হয়েছে ৫ হাজার ৮২৮ জন। ৫৫ জনের অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসাধীন আছেন ৩ হাজার ৯৭৯ জন।  

নেদারল্যান্ডসে ১৩৩৯ জনের মৃত্যু

এপ্রিল ০৩, ২০২০

নেদারল্যান্ডসে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৬৯৭ জন, মৃত্যু হয়েছে ১৩৩৯ জনের এবং সুস্থ হয়েছে ২৫০ জন। ১০৫৩ জনের অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসাধীন আছে ১৩ হাজার ১০৮ জন।  

সুইজারল্যান্ডে ৫০৫ জনের মৃত্যু

এপ্রিল ০৩, ২০২০

সুইজারল্যান্ডে আক্রান্ত হয়েছে ১৮ হাজার ২৬৭ জন, মৃত্যু হয়েছে ৫০৫ জনের ও চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছে ৪০১৩ জন। চিকিৎসাধীন আছে ১৩ হাজার ৭৪৯ জন, তন্মধ্যে ৩৪৮ জনের অবস্থা আশঙ্কাজনক।

সস্ত্রীক আক্রান্ত ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী

এপ্রিল ০৩, ২০২০

ইসরাইলের স্বাস্থ্যমন্ত্রী ইয়াকোভ লিৎটজম্যান ও তার স্ত্রী প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রীর দফতর থেকে এই ঘোষণা দেয়া হয়। তারা আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিতে শুরু করেছেন।

৯০ হাজার বন্দীকে মুক্তি দিচ্ছে তুরস্ক

এপ্রিল ০৩, ২০২০

করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকি কমাতে বন্দী মুক্তির পদক্ষেপ নিচ্ছে তুরস্ক। ৯০ হাজার বন্দীকে হয় গৃহবন্দী করে রাখা কিংবা প্যারোলে মুক্তি দেয়ার চিন্তাভাবনা করছে তুরস্ক। তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান গত