ঢাকা - মার্চ ৩০, ২০২০ : ১৬ চৈত্র, ১৪২৬

করোনা মোকাবেলায় রোনালদোর অর্থ সহায়তা

নিউজ ডেস্ক
মার্চ ২৬, ২০২০ ০৮:০৯
৭২ বার পঠিত

করোনাভাইরাসের কারণে মহাসংকটের মুখে পড়েছে বিশ্ব মানবতা। লণ্ডভণ্ড হয়ে পড়েছে মানুষের সাধারণ জীবন যাপন। দৈনন্দিন জীবনের কাজকর্ম স্তবির হয়ে গেছে। ঘরে আবদ্ধ জীবন কাটাচ্ছে বিশ্ব মানবতা।

করোনা সংকটের মুহূর্তে মানবতার সহায়তায় এগিয়ে এসেছেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার এজেন্ট হোর্হে মেন্দেজ। তারা পর্তুগালে দুটি হাসপাতালের জন্য এক মিলিয়ন ইউরো দান করেছেন।

ম্যানসিটির স্প্যানিশ কোচ পেপ গার্দিওলাও এক মিলিয়ন ইউরো দিয়েছেন স্পেনের মেডিকেল কলেজ অব বার্সেলোনা ও অ্যানহেল সোলের দানিয়েল ফাউন্ডেশনের ক্যাম্পেইনে। মাস্ক, গাউনসহ অন্যান্য প্রয়োজনীয় মেডিকেল যন্ত্রপাতি কেনার কাজে ব্যয় করা হবে গার্দিওলার অর্থ।

লিসবন ও পোর্তোর দুটি হাসপাতালে নতুন তিনটি ইন্টেনসিভ কেয়ার ইউনিট প্রতিষ্ঠা করতে অর্থের জোগান দিচ্ছেন রোনালদো ও মেন্দেজ। ইউনিটগুলোর নাম করা হবে তাদের নামে। এই মহৎ উদ্যোগের এজেন্টকে ধন্যবাদ জানিয়েছেন পোর্তোর সান আন্তোনিও হাসপাতালের প্রধান পাওলো বারবোসা, এই অসাধারণ সাহায্যের জন্য রোনালদো ও মেন্দেজকে ধন্যবাদ জানাই। এমন সময় তারা আমাদের সাহায্য করলেন যখন দেশ তাদের কাছ থেকে সাহায্য চাইছে।



মন্তব্য