ঢাকা - এপ্রিল ১১, ২০২০ : ২৭ চৈত্র, ১৪২৬

চাইলে প্রমাণ দেবেন কাদের

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ১১:৩৯
৯৬ বার পঠিত

চাইলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে কথা হওয়ার প্রমাণ দেবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।মঙ্গলবার ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউএ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে খুলনা বিভাগের যৌথসভা শেষে এ অভিমত প্রকাশ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল আমাকে অনুরোধ করেছেন। এখন তিনি কি প্রমাণ করতে চান যে, তিনি আমাকে অনুরোধ করেননি। তাহলে কিন্তু প্রমাণ দিয়ে দেব। কারণ টেলিফোনে যে সংলাপ, সেটি তো আর গোপন থাকবে না। এটা বের করা যাবে। ফোনে কথা বললে এটা কি গোপন রাখা যাবে, এটার রেকর্ড আছে না?

ওবায়দুল কাদের আরও জানান, মির্জা ফখরুল নাকি এক জায়গায় বলেছেন, আমাকে ফোন দেননি। তিনি আমার সঙ্গে কথা বলেছেন এবং তার রেকর্ড আছে। আমি আর নিচে যেতে চাই না। উনি নিজেকে কেন নিচে নিয়ে যাচ্ছেন? তিনি বলেন,মির্জা ফখরুল সাহেব আমাকে ফোন করেছেন। ফোন করে অনুরোধ করেছেন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একটু কথা বলার জন্য। আমাকে তিনি বলেছেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি। অসত্য কথা আমি কেন বলব? আমি তাকে (মির্জা ফখরুল) ছোট করতে চাই না।

এমআই



মন্তব্য