ঢাকা - ফেব্রুয়ারি ১৭, ২০২০ : ৪ ফাল্গুন, ১৪২৬

ছাত্রলীগকে সততার সঙ্গে কাজ করতে বললেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২০ ১০:৩৩
৬১ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের উদ্দেশে বলেছেন, কোনও লক্ষ্য সামনে রেখে সততা ও দৃঢ়তার সঙ্গে কাজ করলে যে কোনও অসাধ্য সাধন করা সম্ভব। মানুষের জন্য কাজ করতে হবে; নিজের জন্য নয়।পরিবার-পরিজনের পর দেশের মানুষের প্রতি কর্তব্য পালন উচিত।একজন রাজনৈতিক নেতা হিসেবে এটা কর্তব্য।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকালে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে ‘লিডারশিপ ওরিয়েন্টশন’অনুষ্ঠানে ফোনে এসব কথা বলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।এ সময় প্রত্যন্ত অঞ্চলে স্কুল থেকে ঝরে পড়া শিশুদের দায়িত্ব নিয়ে শিক্ষার প্রসার ঘটাতে ছাত্রলীগকে আহবান জানান প্রধানমন্ত্রী। এর আগে অনুষ্ঠানস্থল থেকে প্রধানমন্ত্রীকে ফোন করেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান।ফোন রিসিভ করে লাউড স্পিকারে বিভিন্ন সাংগঠনিক দিক-নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।গণমাধ্যমকে এসব কথা জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ছাত্রলীগের লিডারশিপ ওরিয়েন্টেশন হাতে নেয়া হয়।

জয় জানান, ছাত্রলীগকে সঠিক পথে চলার নিদের্শনা দিয়েছেন প্রধানমন্ত্রী।দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বসহ সকল গণতান্ত্রিক অর্জনে ছাত্রলীগের ভূমিকার কথা তুলে ধরেন। ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীকে ভালভাবে লেখাপড়া করার পরামর্শ দেন।বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ বুকে ধারণ করে চলার পরামর্শ দিয়েছেন।জয় জানান, মুজিববর্ষ উদযাপনের বিষয়েও ছাত্রলীগকে প্রধানমন্ত্রী পরামর্শ দিয়েছেন শেখ হাসিনা।

সম্পাদনা: এমআই



মন্তব্য