ঢাকা - জানুয়ারি ২৭, ২০২০ : ১৩ মাঘ, ১৪২৬

বাংলাদেশের বরিশালে প্রবাসী ইমামের বাড়িতে ৩ জনকে খুন

নিউজ ডেস্ক
ডিসেম্বর ০৭, ২০১৯ ১৯:২৩
৯৩ বার পঠিত

বাংলাদেশের বরিশালে বানারীপাড়া উপজেলার সলিয়বাকপুর গ্রামের একটা বাড়ি থেকে ৩টা লাশ উদ্ধার করেছে পুলিশ।এর মধ্যে একজন নারী রয়েছেন। শনিবার ভোরে ঘর থেকে ২টা ও পুকুর থেকে ১টা লাশ উদ্ধার করে বানারীপাড়া থানা পুলিশ।

বরিশালের পুলিশ সুপার ঘটনাটি হত্যাকাণ্ড বলে মনে করছেন। কিন্তু এখনও পর‌্যন্ত এ ঘটনার কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। শুক্রবার-শনিবার রাতের কোন এক সময় হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা পুলিশের।

হত্যাকাণ্ডের শিকার ৩ জন হলেন মারিয়াম বেগম, আলম হোসেন ও ইউসুফ আলী। পুলিশ বলছে, যে বাড়িতে ঘটনা ঘটেছে, সেই বাড়ির ছেলে কুয়েতে থাকেন। তার নাম হাফেজ আব্দুর রব। তিনি কুয়েতের একটা মসজিদে ইমামতি করনে। মারিয়াম বেগম আব্দুর রবের মা, আলম হোসেন ভগ্নিপতি আর ইউসুফ আলী খালাতো ভাই।

মারিয়ামের লাশ বারান্দায়, আলমের লাশ ঘরের ভেতরে এক কোণে এবং ইউসুফ আলীর লাশ হাতা-পা বাঁধা অবস্থায় বাড়ির পাশে পুকুরের পানিতে ছিল। লাশ তিনটি ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে, খবর পেয়ে শনিবার সকালেই ঘটনাস্থলে ছুটে যান বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। তিনি সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে একটি হত্যাকাণ্ড।কারণ তদন্ত করে দেখা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করেনি পুলিশ।

বাংলাদেশ২৪অনলাইন/এমআই



মন্তব্য