ঢাকা - ডিসেম্বর ০৯, ২০১৯ : ২৪ অগ্রহায়ণ, ১৪২৬

মানহানির জন্য রেহাম খানের কাছে ক্ষমা প্রার্থনা

নিউজ ডেস্ক
নভেম্বর ১৪, ২০১৯ ২৩:৩৫
৮৮ বার পঠিত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খানকে ক্ষতিপূরণ দেয়াসহ ক্ষমা চেয়েছে দেশটির ব্যক্তিগত মালিকানার একটি টেলিভিশন চ্যানেল। এর আগে যুক্তরাজ্যের হাইকোর্টে ওই চ্যানেলটির বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন তিনি।

সোমবার আইনজীবীর মাধ্যমে লন্ডনের আদালতে তিনি অবগত করেন যে দুনিয়া টেলিভিশন এমন একটি অনুষ্ঠান সম্প্রচার করেছে, যাতে তার বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ তোলা হয়েছে।

গত বছরের জুনে প্রচারিত ওই অনুষ্ঠানে দাবি করা হয়, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের বিরুদ্ধে ষড়যন্ত্রে তিনি সাবেক স্বামীকে সহায়তা করেছেন। কিংবা নিজের আত্মজীবনী লেখার বিনিময়ে পিএমএল-এন দলের নেতা শাহবাজ শরীফের কাছ থেকে তিনি বড় অংকের অর্থ নিয়েছেন।

এছাড়া টেলিভিশন অনুষ্ঠানটিতে তাকে এমন কিছু অবমাননাকর মন্তব্য করা হয়েছে, যার অর্থ দাঁড়ায় তিনি একজন বারবনিতা ছিলেন। এসব অভিযোগের কোনো ভিত্তি নেই বলে আদালতের কাছে দুনিয়া টেলিভিশন স্বীকার করে নিলে মামলার নিষ্পত্তি হয়ে যায়।

তাদের বিবৃতিতে বলা হয়, সম্প্রচার মাধ্যমটির কোনো অনুষ্ঠানের কারণে মানসিক যন্ত্রণা ও হয়রানির শিকার হওয়ার দাবি করায় বাদীর কাছে ক্ষমা চেয়েছেন বিবাদী। এছাড়া অনুষ্ঠানের তোলা অভিযোগগুলোর কোনো সত্যতা নেই বলে স্বীকার করে নেয়া হচ্ছে। ক্ষমা চাওয়ার পাশাপাশি সঠিক তথ্য বেরিয়ে আসায় সন্তোষ প্রকাশের কথাও জানিয়েছে পাকিস্তানের জনপ্রিয় এই টেলিভিশন চ্যানেলটি।



মন্তব্য