ঢাকা - নভেম্বর ১৫, ২০১৯ : ১ অগ্রহায়ণ, ১৪২৬

গাঙ্গুলীর কাছে প্রীতি জিনতার প্রেমিকের দাবি

নিউজ ডেস্ক
নভেম্বর ০৯, ২০১৯ ১৬:০৫
১২৩ বার পঠিত

বলিউড স্টার প্রীতি জিনতার প্রেমিক নেস ওয়াদিয়া কোটিপতি ব্যবসায়ী ও আইপিএলের ফ্রাঞ্চাইজি পাঞ্জাবের কর্ণধার। তিনি এবার চিঠি লিখেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে। তার দাবি, আসন্ন আইপিএলের মৌসুমে প্রতি ম্যাচের আগে জাতীয় সঙ্গীত বাজাতে হবে। সাধারণত আন্তর্জাতিক টুর্নামেন্ট বা ম্যাচের আগে জাতীয় সঙ্গীত বাজানো হয়। কিন্তু আইপিএলে সেরমকম কোনো বাধ্যতামূলক নিয়ম নেই।

নিঃসন্দেহে আইপিএল বিশ্বের অন্যমত সেরা ফ্র্যাঞ্চাইজি লিগ। সেখানে ম্যাচের আগে জাতীয় সঙ্গীত বাজলে ভারতীয় ক্রিকেটাররা আরও বেশি উজ্জীবিত হবেন বলে দাবি করেছেন নেস। তিনি বলেছেন, 'আইপিএলে এবার উদ্বোধনী অনুষ্ঠান বাদ দেওয়াটা ভালো উদ্যোগ। কিন্তু বিসিসিআইয়ের আরও একটা উদ্যোগ নেওয়া প্রয়োজন। আইপিএলে প্রতি ম্যাচের আগে জাতীয় সঙ্গীত বাজানোটা বাধ্যতামূলক করা উচিত। আমি এর আগে বিসিসিআইকে এই ব্যাপারে চিঠি লিখেছি।'

নিজের বক্তব্যের পেছনে যুক্তি দেখিয়ে নেস বলেছেন, 'মুভি থিয়েটারগুলোতে জাতীয় সঙ্গীত বাজানো হয়। এবার মাঠেও সেরকম হলে ভালো হয়। এনবিএতে যেমন প্রতিটা ম্যাচের আগে মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত বাজে। আইপিএল আমাদের নিজস্ব লিগ। সেখানেও প্রতি ম্যাচের আগে জাতীয় সঙ্গীত চললে সমস্যা কোথায়? বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি হওয়ায় আমি আশাবাদী।



মন্তব্য