ঢাকা - অক্টোবর ১৮, ২০১৯ : ২ কার্তিক, ১৪২৬

সম্রাটের ৩য় স্ত্রী সিন্ড লিম

নিউজ ডেস্ক
অক্টোবর ১০, ২০১৯ ১২:১৪
৩৩৯ বার পঠিত

ঢাকা যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট ৩য় স্ত্রী সুদর্শিনী সিন্ড লিমের জন্মদিন উদযাপন উপলক্ষে ২০১৭ সালে দেড় কোটি টাকায় বিলাসবহুল প্রমোদতরী ভাড়া করেন। এর পাশাপাশি চীনা নারী সিন্ড লিমকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দেন সম্রাট।

মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিমের বাড়ি। সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। প্রথম পক্ষে তার এক মেয়ে রয়েছে। সম্প্রতি তিনি পড়ালেখা শেষ করেছেন। তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন। তার এক ছেলে রয়েছে। সে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। দ্বিতীয় স্ত্রীর বাসাতেই বেশির ভাগ সময় কাটাতেন সম্রাট। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। বাসার বাইরে থাকলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন তিনি। এ তথ্য দিয়েছে তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী।

সাংবাদিকরা সিন্ড লিমের কথা জিজ্ঞেস করলে শারমিন চৌধুরী বলেন, হ্যা সিঙ্গাপুরে ওই নারীর সঙ্গে সে (সম্রাট) সময় কাটায় বলে আমি জানি। আমার সঙ্গে সিন্ড লিমের কথাও হয়েছে।

সম্রাটের তৃতীয় স্ত্রী’ সিঙ্গাপুরের নাগরিক সিন্ড লিমের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের স্ত্রী’ ফারজানা চৌধুরীর। ২০১৭ সালের ১ মা’র্চ তারিখে এক ফেসবুক পোস্টে ফারজানা চৌধুরীকে ট্যাগ করে দুইজনের হাতের ছবি পোস্ট করে সিন্ড লিম লেখেন, ‘আমাদের বন্ধুত্ব আজীবনের, জন্ম’দিনে প্রাণঢালা অ’ভিনন্দন, প্রিয়। তোমায় ঘিরে রাখুক জগতের সব আনন্দ, হাসি আর সুখ। সারাজীবন একই থেকো! ভালোবাসি সবসময়!’



মন্তব্য