ঢাকা - অক্টোবর ১৮, ২০১৯ : ২ কার্তিক, ১৪২৬

আজহারউদ্দিনের সাথে পারিবারিক সম্পর্কে সানিয়া

নিউজ ডেস্ক
অক্টোবর ০৭, ২০১৯ ২১:১৮
১১৯ বার পঠিত

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের ছেলে আসাদ আজহারউদ্দিনের সাথে ভারতের টেনিস তারকা ও পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জার বোন আনামের সাথে বিয়ে ঠিক হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে সানিয়া মির্জা নিজেই। এর ফলে আজহারউদ্দিনের পরিবারের সাথে আত্মীয়তার সম্পর্কে জড়াচ্ছে সানিয়ার পরিবার।

অনেক আগে থেকেই আসাদ ও আনাম একে অপরকে চিনতেন। তাদের মধ্যে কোনো ঘনিষ্ট সম্পর্ক আছে বলে অনেক গুজবও ছিল সানিয়া-আজহার ভক্তদের মাঝে। আসাদ সামজিক মাধ্যমে পোস্ট করেন ‘শিগ্গিরই আনামকে বিয়ে করতে যাচ্ছি,’ যা ছিল সেই গুজবে ঘি ঢেলে দেওয়ার মতো। তবে সানিয়া তার বোনের সাথে আসাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করার পর সবকিছু পরিষ্কার হয়ে গেল।

সানিয়া মির্জা বলেন, ‘সে (আনাম) ডিসেম্বরে বিয়ে করতে যাচ্ছে। সম্প্রতি প্যারিস থেকে তার আইবড় যাত্রা সেরে এলাম। আমরা খুবই আনন্দিত। সে কমৎকার একটি ছেলেকে বিয়ে করছে। সে মোহাম্মদআজহার উদ্দিনের ছেলে আসাদ এ জন্য আমরা অত্যন্ত আনন্দিত।’

গেল অক্টোবরে সানিয়া মির্জা মা হন। এরপর থেকে মাঠের বাইরে আছেন এই টেনিস তারকা। ২০২০ সালের জানুয়ারিতে তিনি মাঠে ফিরবেন বলে আশা প্রকাশ করেন। সর্বশেষ ২০১৭ সালে চায়না ওপেনে তাকে দেখা গিয়েছিল।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া



মন্তব্য