ঢাকা - অক্টোবর ১৮, ২০১৯ : ২ কার্তিক, ১৪২৬

এরশাদের আসনে প্রার্থী হচ্ছেন যারা

নিউজ ডেস্ক
আগস্ট ২৩, ২০১৯ ০০:০০
১৫০ বার পঠিত

রংপুর-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে চূড়ান্ত মনোনয়ন কে পাবেন তা নিয়ে উৎকণ্ঠায় রয়েছেন দুই দলের নেতা-কর্মীরাসহ সাধারণ ভোটারা।

এবার অনেক সম্ভাব্য প্রার্থী মাঠে থাকায় প্রার্থী নিয়ে নেতাকর্মীদের এই উৎকণ্ঠা ক্রমেই বাড়ছে। জনগণ বলছেন, এবার আওয়ামী লীগ এ আসনটি জাপাকে ছেড়ে দিলে ভুল করবে। এ আসনে সংখ্যাগরিষ্ঠ ভোটার এখন উন্নয়ন পক্ষের। সে ক্ষেত্রে আওয়ামী লীগ প্রার্থী বাছাইয়ে ভুল করলে বড় ভুল হবে। প্রার্থী বাছাইয়ে সতর্ক হতে হবে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডকে।

অন্যদিকে জাতীয় পার্টির প্রার্থী এরশাদ পরিবার থেকে না কি স্থানীয় এলাকা থেকে হবে তা নিয়ে চলছে বিতর্ক। তৃণমূলের কর্মীরা বললেও কোনো নেতা মুখ খুলে কারো পক্ষ নিয়ে কথা বলেন না। সবাই কেন্দ্রের দিকে তাকিয়ে আছে। তবে মৌখিক আলোচনায় এরশাদের ভাগনি টুম্পা ও এরশাদের ছেলে সাদ এরশাদের কথা শোনা যাচ্ছে। জেলা জাপার সাধারণ সম্পাদক ফখরুজ্জামান জাহাঙ্গীর ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসীরের নাম ও আলোচনায় আছে।

আওয়ামী লীগের প্রার্থীদের মধ্যে আলোচনার শীর্ষে আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা চৌধুরী খালেকুজ্জামান। সাধারণ মানুষ ও আওয়ামী লীগের বড় একটি অংশ মনে করেন, তিনি মনোনয়ন পেলে এলাকার অনেক উন্নয়ন হবে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, মেট্রোপলিটন পলিটন চেম্বারের প্রেসিডেন্ট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক রেজাউল ইসলাম মিলন আলোচনার তালিকায় রয়েছেন।



মন্তব্য