ঢাকা - ডিসেম্বর ১২, ২০১৯ : ২৭ অগ্রহায়ণ, ১৪২৬

‘আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে মশার ওষুধ নিয়ে আসতাম’

নিউজ ডেস্ক
আগস্ট ০৩, ২০১৯ ০৯:৩৯
৫৬ বার পঠিত

মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে ওষুধ নিয়ে আসতেন বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ।

শুক্রবার বিকালে রাজধানীর তেজগাঁওয়ে এলডিপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

অলি বলেন, সরকারের পক্ষে ক্ষমতায় টিকে থাকা হয়তো সম্ভব হবে না। কারণ তাদের নির্বাচিত করেছে দুই লাখ পুলিশ। এখানে মানুষের কোনো সম্পৃক্ততা ছিল না।

‘যে কারণে এমপিরা টেলিফোন করলে পুলিশ ধরে না। তারা বলে এমপিদের টেলিফোন ধরব কেন? তারা তো মানুষের ভোটে নির্বাচিত নন, আমাদের বানানো এমপি। আজকে রাজনীতিবিদের সম্মান নেই।’

তিনি বলেন, সুপ্রিম কোর্টের বিচারকদের অনুরোধ করব, খালেদা জিয়ার বয়স, অবদান ও জিয়াউর রহমানের অবদান বিবেচনা করে তাকে অবিলম্বে চিকিৎসা জন্য মুক্তি দেবেন।

জনগণের বসে থাকার সময় শেষ উল্লেখ করে অলি আহমদ বলেন, দেশের ক্ষতি হয় এমন কোনো কর্মকাণ্ড আমরা সমর্থন করি না। আপনারা ছোট ছোট মিছিল-মিটিং করুন। খালেদার মুক্তি ও পুনর্র্নিবাচনের দাবিতে সোচ্চার হোন।

বিদেশ থেকে ডেঙ্গুর ওষুধ আনার প্রক্রিয়া নিয়ে সমালোচনা করে অলি বলেন, আমি মন্ত্রী থাকলে ১০ ঘণ্টার মধ্যে ওষুধ নিয়ে আসতাম।

তিনি আরও বলেন, আগামী ৬ আগস্ট জাতীয় মুক্তিমঞ্চের ব্যানারে দেশের সামগ্রিক বিষয়ে সেমিনার করা হবে। এখানে অর্থনীতি, রাজনীতি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি ওপর বিশেষজ্ঞরা বক্তব্য রাখবেন।



মন্তব্য