ঢাকা - অক্টোবর ১৭, ২০১৯ : ২ কার্তিক, ১৪২৬

প্রিয়া সাহার বিচারের দাবিতে হোয়াইট হাউজের সামনে বিক্ষোভ

নিউজ ডেস্ক
জুলাই ২৪, ২০১৯ ১৪:২৯
৭৯ বার পঠিত

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ওয়াশিংটন প্রবাসী বাংলাদেশিরা।

সোমবার (২২ জুলাই) যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির হোয়াইট হাউজের সামনে এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে তারা এ দাবি জানায়।

বিক্ষোভ সমাবেশে যুক্তরাষ্ট্র প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার ভয়ংকর মিথ্যা প্রদান করার তীব্র নিন্দা ও ঘৃণা জানানো হয়। সমাবেশে বক্তারা বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের কাছে মিথ্যা ষড়যন্ত্রমূলক ও বানোয়াট তথ্য দেয়া প্রিয়া সাহা দেশদ্রোহী। তার বক্তব্য শুধু বাংলাদেশকে নয়, বাঙ্গালী জাতি ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সম্প্রদায়কে কলঙ্কিত করেছে।

হোয়াইট হাউসের সামনে অনুষ্ঠিত এ বিক্ষোভ সমাবেশে বক্তারা আরো বলেন, প্রিয়া সাহা উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন। তিনি তার যে দুই মেয়ে আমেরিকা প্রবাসী, তাদের নাগরিকত্ব পেতে ট্রাম্পের কাছে অভিযোগ করেছেন। ট্রাম্পের অভিবাসন নীতি অনেক কঠিন। তিনি মিথ্যাচার করে তার দুই মেয়ের নাগরিকত্ব নেয়ার পথ পরিস্কার করছেন।



মন্তব্য