ঢাকা - জুলাই ২৩, ২০১৯ : ৮ শ্রাবণ, ১৪২৬

‘একটি মহল জঙ্গিবাদের নামে অপপ্রচার শুরু করেছিল’

নিউজ ডেস্ক
মার্চ ১৫, ২০১৯ ১১:০২
৮৭ বার পঠিত

দেশকে অকার্যকর করার জন্য টার্গেট কিলিংয়ের মাধ্যমে একটি মহল জঙ্গিবাদের অপপ্রচার শুরু করেছিল বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার চট্রগ্রামের রাউজান থানা পরিদর্শন শেষে মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় জঙ্গিবাদের মতো দেশকে মাদকমুক্ত করার জন্য জনগণের সহযোগিতা চান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘একটি মহল দেশকে অকার্যকর করার জন্য টার্গেট কিলিংয়ের মাধ্যমে জঙ্গিবাদের নামে অপপ্রচার শুরু করেছিল। তখন প্রধানমন্ত্রী দেশবাসীকে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানিয়েছিলেন। তার ডাকে সাড়া দিয়ে দেশের মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল। জনগণের সহযোগিতায় বাংলাদেশ আজ জঙ্গিমুক্ত। এখন প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই মাদক নির্মূল কার্যক্রমে দেশের মানুষের অংশগ্রহণ কামনা করছি।'

স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তব্যে মাদকের ভয়াবহতার কথা তুলে ধরে শিক্ষার্থীদের তথা যুবসমাজকে মাদকের আগ্রাসন থেকে নিজেদের রক্ষা করার আহ্বান জানান। এ সময় তিনি মাদক ব্যবসা ছেড়ে অন্য ব্যবসা করার জন্য মাদক ব্যবসায়ীদের এবং চোরাকারবারীদের পরামর্শ দেন। অন্যথায় কঠোর পরিণতি হবে বলে তাদের সতর্ক করেন।



মন্তব্য