ঢাকা - ফেব্রুয়ারি ১৬, ২০১৯ : ৪ ফাল্গুন, ১৪২৫

`বিএনপি উপজেলা নির্বাচনে না এলে সরকারের কিছু করার নেই’ 

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ০৯, ২০১৯ ১৭:৪০
৬৫ বার পঠিত

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বিএনপি উপজেলা নির্বাচনে না এলে সে ব্যাপারে সরকারের করার কিছু নেই।

শুক্রবার বিকেলে মেহেরপুর সদর উপজেলায় চকশ্যামনগর থেকে থানাঘাট পর্যন্ত ওয়াকওয়ে রাস্তার উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ফরহাদ হোসেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘জাতীয় নির্বাচনে প্রত্যেকটি দলের অংশগ্রহণের মধ্য দিয়ে চমৎকার শান্তিপূর্ণ পরিবেশে একটি নির্বাচন হয়েছে। সেই নির্বাচনের পর এই উপজেলা নির্বাচন। এই নির্বাচনে জাতি আশা করছে যে, প্রত্যেকটি দল এখানে অংশগ্রহণ করবে এবং গণতন্ত্রের ভিত আরো মজবুত হবে। সে ক্ষেত্রে যদি কোনো দল সিদ্ধান্ত গ্রহণ করে যে নির্বাচনে অংশগ্রহণ করবে না, সেটা তাদের নিজস্ব ব্যাপার, সেই দলের নিজস্ব ব্যাপার, তাদের চিন্তাভাবনার ব্যাপার।’

‘তবে গণতান্ত্রিক প্রক্রিয়ায় প্রতি পাঁচ বছর পরপর উপজেলা নির্বাচন হয়। তার যে সময় বেঁধে দেওয়া আছে সে সময় অনুযায়ী নির্বাচনটা হচ্ছে। নির্বাচন যথাসময়ে হবে। সে ক্ষেত্রে কোনো দলের নির্বাচনে অংশগ্রহণ করা, না করাটা তাদের নিজস্ব ব্যাপার হিসেবেই বিবেচিত হয়’, বলেন ফরহাদ হোসেন।

জেলা প্রশাসক আতাউল গনি, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটনসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।



মন্তব্য