ঢাকা - আগস্ট ২৩, ২০১৯ : ৭ ভাদ্র, ১৪২৬

নিউজিল্যান্ড সফরে বাদ পড়লেন তাসকিন, যুক্ত হলো শফিউল ও ইবাদত

নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ০৫, ২০১৯ ২০:২২
১৬৫ বার পঠিত

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে পড়া তাসকিন আহমেদের জায়গায় ডাক পেলেন শফিউল ইসলাম ও ইবাদত হোসেন।

ওয়ানডে দলে যোগ দেবেন শফিউল। আর টেস্টে খেলবেন ইবাদত। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত বোলিংয়ের (১২ ম্যাচে ২২ উইকেট) পুরষ্কারস্বরূপ ওয়ানডে ও টেস্ট স্কোয়াডে নাম লেখান তাসকিন আহমেদ। তবে ফেরার মঞ্চটা ফসকে যায় পায়ের চোটে। তাসকিন সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন ২০১৭ সালের ২২ শে অক্টোবর। আর শেষ টেস্ট ম্যাচ খেলেন সেই বছরের ২৮শে সেপ্টেম্বর। আর তাসকিনের আঘাতে ফেরার মঞ্চ উন্মুক্ত হল শফিউল ইসলামের।

৫৬ ওয়ানডের ক্যারিয়ারে শফিউল সর্বশেষ ২০১৬ সালে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন। আর টেস্ট দলে ডাক পাওয়া ইবাদত হোসেন রইলেন অভিষেকের অপেক্ষায়। নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। ১৩ই ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে মাঠে গড়াবে।

ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রাহমান, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম হাসান, মোস্তফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম।

টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহীম, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ, ইবদাত হোসেন।



মন্তব্য