ঢাকা - ডিসেম্বর ১২, ২০১৮ : ২৭ অগ্রহায়ণ, ১৪২৫

খেলার সময় নির্বাচনী আলাপ শুনতে চান না মাশরাফি

নিউজ ডেস্ক
ডিসেম্বর ০৫, ২০১৮ ২০:৪৯
৫৭ বার পঠিত

খেলার মাঠে নির্বাচন নিয়ে যেন কোনো প্রশ্ন না আসে উল্লেখ করে বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তদুজা বলেন, খেলা শুরু হওয়ার পর এ নিয়ে যেন আর কোনো প্রশ্ন না হয়, যে প্রশ্নের উত্তর এখন দিয়ে ফেলছি। এখনো ক্রিকেট নিয়ে আছি। নির্বাচনের মাঠে নামিনি। আগামী ১৪ ডিসেম্বরের পর নির্বাচনের মাঠে নামার কথা ভাবছি।

নির্বাচনের লড়াইয়ে নামার আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন তিনি। এই সিরিজে কোনো নির্বাচনী আলাপ যেন প্রভাব ফেলতে না পারে সেজন্য আগাম সংবাদ সম্মেলন করলেন তিনি।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমার ক্যারিয়ার অবশ্যই শেষের দিকে। না আমি শচীন টেন্ডুলকার, না আমি গ্লেন ম্যাকগ্রা যে মানুষ আমাকে স্মরণ করবে। আমার মতো করেই ক্রিকেট খেলেছি। আমার মতো করেই ক্যারিয়ারটা গড়েছি। এটা (রাজনীতিতে আসা) আমার ছোটবেলার শখ ছিল বলতে পারেন। ছোটবেলার চাওয়া-পাওয়া ছিল মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সুযোগটা দিয়েছেন। বৃহৎ পরিসরে কিছু করা যায়, এ ভাবনাতেই রাজনীতিতে আসা।

ক্রিকেটকে কবে বিদায় বলবেন এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আমার প্রথম লক্ষ্য বিশ্বকাপ। সেটি আগে খেলে নেই। তারপর বলতে পারব আর কত দিন খেলতে পারব।

উল্লেখ্য আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।



মন্তব্য