ঢাকা - ডিসেম্বর ১২, ২০১৮ : ২৭ অগ্রহায়ণ, ১৪২৫

প্রিয়াংকার বিয়ের পোশাক ৭৫ ফুট দীর্ঘ!

নিউজ ডেস্ক
ডিসেম্বর ০৫, ২০১৮ ২০:০৮
৪১৮ বার পঠিত

সাদা ফিনফিনে এবং ৭৫ ফুট দীর্ঘ একটি পোশাক নিয়ে টুইটার-ইন্সটাগ্রাম-ফেসবুকে এখন তোলপাড় চলছে। বলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার বিয়ের পোশাক এটি। তিনি নিজেই বুধবার (৫ ডিসেম্বর) ইনস্টাগ্রামে এটির ছবি এবং ভিডিও পোস্ট করেছেন।

গত সপ্তাহে রাজস্থানে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে প্রিয়াংকা চোপড়া বিয়ে করেছেন মার্কিন সঙ্গীত তারকা নিক জোনাসকে। সেই বিয়েতে তিনি পরেছিলেন এই পোশাকটি। র‍্যালফ লরেনের ডিজাইন করা পোশাকটিতে রয়েছে বিশ লাখ মুক্তার চুমকির নকশা করা। তবে বিয়ের পোশাকের অবগুন্ঠনই সবার দৃষ্টি কেড়েছে বেশি।

গত গ্রীষ্মে প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাসের বাগদান হয়। নিক জোনাসের বয়স ২৬, আর প্রিয়াংকা চোপড়ার ৩৬। এর আগে তাদের প্রেম নিয়েও চলেছে ব্যাপক আলোচনা।

২০১৬ সালে তাদের মধ্যে টেক্সট চালাচালি শুরু হয়েছিল। ২০১৭ সালে নিউইয়র্কে এক অনুষ্ঠানে তারা দুজনেই র‍্যালফ লরেনের ডিজাইন করা পোশাকে এক সঙ্গে জনসমক্ষে এসেছিলেন। এর এক বছর পর তাদের দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে ব্যাপক গুঞ্জন এবং আলোচনা শুরু হয়।

প্রিয়াংকা চোপড়ার বিয়ের পোশাকের অবগুন্ঠন এত দীর্ঘ ছিল যে সেটি বহন করতে হয়েছে একদল লোককে। কেউ কেউ ব্রিটিশ রাজবধু মেগান মার্কেলের বিয়ের পোশাকের সঙ্গেও এর তুলনা করেছেন। মেগান মার্কেলের অবগুন্ঠন ছিল মাত্র ১৬ ফুট দীর্ঘ।

যোধপুরের উমাইদ প্রাসাদে হয়েছিল প্রিয়াংকা চোপড়ার বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন নিক জোনাসের বাবা ধর্মযাজক পল কেভিন জোনাস। তিনি সেখানে খ্রীস্টধর্ম মতে দুজনের বিয়ের আনুষ্ঠানিকতার সূচনা করেন।

তবে এরপর আবার হিন্দুধর্ম মতে তিনদিন ধরে চলে বিয়ের নানা আনুষ্ঠানিকতা। সেখানে দুজনে হিন্দু রীতি অনুযায়ী বিয়ের মন্ত্র পড়েন।

পিপল ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে প্রিয়াংকা চোপড়া তার বিয়ের অনুষ্ঠানকে দুই ধর্মের মিশেল বলে বর্ণনা করেছেন। তিনি বলেছেন, দুই ধর্মের সুন্দর রীতিগুলোকে তারা বেছে নিয়েছেন, যেগুলো তাদের কাছে অর্থবহ বলে মনে হয়।

প্রিয়াংকা চোপড়া হচ্ছেন বলিউডের সবচেয়ে দামী তারকাদের একজন। ২০০০ সালে তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার শিরোপা জেতেন। এ পর্যন্ত তিনি ৫০টির বেশি ছবি করেছেন।

বিবিসি



মন্তব্য