ঢাকা - নভেম্বর ২০, ২০১৮ : ৬ অগ্রহায়ণ, ১৪২৫

নাইটক্লাবে দরুদ পড়ালেন মিফতাহ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০১৮ ১৬:১৮
৬৭২ বার পঠিত

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্দোনেশিয়ার বালি দ্বীপের একটি নাইটক্লাবে মুসলিমদের মহানবী হজরত মুহম্মদ (সা.) এর প্রতি দরুদ পড়ার ভিডিও।

বালির কুতা অঞ্চলের বোশে ভিভিআইপি ক্লাব থেকে ধারণ করা ভিডিওটি গুস মিফতাহ নামের এক ইসলাম ধর্মপ্রচারক তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। একই ভিডিও ইউটিউবেও আপলোড করা হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লাবের স্টেজে দাঁড়িয়ে আছেন জাভা দ্বীপের যোগ্যকার্তা শহরের ইসলামিক বোর্ডিং স্কুল ‘ওরা আজি’র প্রধান মিফতাহ। তার হাতে মাইক্রোফোন। সামনে বসে আছেন কয়েকশ অতিথি। তাদের কাছে তিনি ইসলাম ধর্মের মহিমা তুলে ধরছেন। তিনি মুহম্মদ (সা.) এর প্রতি দরুদ পড়ার পাশাপাশি তাদেরকেও পড়াচ্ছেন।

বৃহস্পতিবার ভিডিওটি পোস্ট করে মিফতাহ লিখেছেন, আল্লাহ নূর মুহাম্মদের কারণেই এই পৃথিবী এবং প্রাণিদের সৃষ্টি করেছেন। তাই আপনাকে মহানবী মুহাম্মদের প্রতি দরুদ পড়তেই হবে।

তিনি লিখেছেন, ভাইয়েরা আমার, একজন ভালো এবং একজন খারাপ মানুষের মধ্যে একটা পার্থক্য আছে। একজন ভালো মানুষ যেমন খারাপ কিছু করে, তেমনি একজন খারাপ মানুষ ভালো কিছু করে। কখনোই তাদেরকে বিচার করতে যাবেন না। বরং তাদের জন্য দোয়া করেন।

অবশ্য এতে বিভক্ত হয়ে পড়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। অনেকেই মিফতাহ’র এই কাজের প্রশংসা করলেও কেউ কেউ এটাকে অপ্রাসঙ্গিক বলে সমালোচনা করছেন।

মিফতাহ’র ধর্ম প্রচারের ঘটনা এটাই প্রথম নয়। ২০১৫ সালে যোগ্যকার্তার পাসার কেমব্যাং জেলার পতিতাদের নিয়ে শিক্ষা বিষয়ক ফোরাম গড়ে তুলে গণমাধ্যমে খবর হয়েছিলেন তিনি।



মন্তব্য