ঢাকা - জুন ১৯, ২০১৮ : ৪ আষাঢ়, ১৪২৫

শামির বিরুদ্ধে আবার বিস্ফোরক অভিযোগ হাসিনের

নিউজ ডেস্ক
জুন ১৩, ২০১৮ ১৫:০৮
২৮ বার পঠিত

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামির বিরুদ্ধে আবারো বিস্ফোরক অভিযোগ করলে তার স্ত্রী হাসিন জাহান। দিনের পর দিন সম্পর্কের তিক্ততা যে বাড়ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

এবার হাসিন অভিযোগ করেছেন, ঈদের পর নাকি ফের বিয়ে করছেন মোহাম্মদ শামি। সে কারণেই যেকোনো মূল্যে হাসিনের কাছে বিচ্ছেদ করতে চাইছেন তিনি। ডিভোর্স পাওয়ার জন্য বেশি টাকা দিতে চাইছেন। এমনও অভিযোগ করেছেন হাসিন।

শামি যদিও হাসিনের এই দাবি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন,‘‌প্রথম বিয়ে নিয়ে আমি ভীষণভাবে ব্যাতিব্যস্ত। পাগল না হলে দ্বিতীয়বার বিয়ের কথা ভাবব না। হাসিন এর আগেও আমার বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। এটা তার নতুন সংযোজন মাত্র। তবে এর মধ্যে একটা ভালো দিকও আছে, এবার আমি বিয়ে করে তাকে দাওয়াত করে দ্বিতীয় বউয়ের সঙ্গে আলাপ করিয়ে দেব।’‌

শামি অভিযোগ করেছেন, ‘‌ব্যক্তিগত জীবনের সমস্যার কারণেই আইপিএল ম্যাচে ভালোমত মনোসংযোগ করতে পারেননি তিনি। তবে ইংল্যান্ড সফরে নিজের পারফরমেন্সের দিকেই নজর দিতে চাই।’‌
জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষবার ভারতের জার্সিতে খেলেছেন শামি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টেস্ট ম্যাচ খেলে ১৫টি উইকেট নিয়েছিলেন তিনি।

তারপরেই হাসিনের স্ত্রী ফেসবুক পোস্টে একাধিক মহিলার সঙ্গে শামির সম্পর্ক নিয়ে বিতর্কিত পোস্ট করেন। এমনকি পাকিস্তানি এক মহিলার কাছ থেকে সামি টাকা নিয়েছিলেন বলেও অভিযোগ।



মন্তব্য