ঢাকা - এপ্রিল ২৫, ২০১৮ : ১১ বৈশাখ, ১৪২৫

বাবার উপহার গায়ে জড়ালেন না আমির কন্যা গীতা

নিউজ ডেস্ক
নভেম্বর ২১, ২০১৬ ২২:০০

aamir_650x400_71479712845


নিজে উপস্থিত থেকে মেয়ের বিয়ে দিয়ে দায়িত্ব শেষ করলেন আমির খান। প্রবীণ কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের কন্যা গীতা ফোগাটের বিয়ে হয় রবিার (২০ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ছয়টায়।


মূলত দঙ্গল সিনেমার মাধ্যমে সখ্যতা এরপর ফোগাট পরিবারের সঙ্গে আত্নিক বন্ধনে জড়িয়ে যান আমির। তারপর থেকেই ফোগাটের মেয়েকে নিজের মেয়ে হিসেবেই দেখেন। আর কথা দেন উপস্থিত থাকবেন তাঁর বিয়েতে। মেয়ের বিয়েতে যাবেন আর উপহার নিবেন না মি.পারফেকশনিস্ট তা কি হয়। বিয়ের দিন পরার জন্য লেহেঙ্গা নিয়ে গিয়েছিলেন আমির। কিস্তু সেই লেহেঙ্গা পরেননি গীতা। কারণ রীতি অনুযায়ী মামা বাড়ি থেকে আসে কন্যার বিয়ের শাড়ি।


বিয়ের অনুষ্ঠানে ২ ঘন্টার মত ছিলেন আমির। শুকনো ফল, মিষ্টি ও উপহারের বড় বড় বাক্স কিনে নিয়ে গেছেন তিনি। অতিথি নয় বরং ঘরের মানুষের মতো সবার খোঁজখবর নিয়েছেন তিনি। এ দিকে আমিরের উপস্থিতি হরিয়ানার বালালি গ্রামে হৈচৈ পড়ে যায়। প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য ভিড় করতে থাকে আমির ভক্তরা।


আমিরকে সাদা পাঞ্জাবি ও কালো কটি পড়ে আসতে দেখা যায় অনুষ্ঠানে। গীতার বিয়ে উপলক্ষে ৩ দিনের ছুটি নিয়েছেন আমির। উল্লেখ্য, আমির অভিনীত ‘দঙ্গল’ সিনেমাটি এ বছরের ২৩ ডিসেম্বর মুক্তি পাবে। নীতেশ তিওয়ারি পরিচালিত এই চলচ্চিত্রে আমিরকে কুস্তিগীর মহাবীর সিং ফোগাটের ভূমিকায় দেখা যাবে।


বাংলাদেশ২৪অনলাইন/আরআই



মন্তব্য