ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

সংবাদ পাঠ করতে গিয়ে সন্তানের জন্ম দিল সংবাদ পাঠিকা

নিউজ ডেস্ক
নভেম্বর ১৭, ২০১৬ ২১:৩৭
3a6fd95c00000578-3941430-image-m-56_1479292500357

বিভিন্ন কারণে সংবাদের শিরোনামে এসেছে মায়েদের সন্তান জন্মদানের খবরটি। কখনো কেউ বিমানে, বাসে বা ট্রেনে ভ্রমন করতে গিয়ে সন্তান জন্ম দিয়ে আলোচনায় এসেছেন। কিন্তু এবার খবর পড়তে গিয়ে সন্তানের জন্ম দিলেন বিবিসির এক সংবাদ উপস্থাপিকা।


মার্কিন যুক্তরাজ্য ভিত্তিক সংবাদ মাধ্যম টেলিগ্রাফের প্রতিবেদন সূত্রে জানা যায়, মঙ্গলবার বিবিসি ব্রেকফাস্ট অনুষ্ঠানে বিজনেস খবর পড়ছিলেন উপস্থাপিকা ভিক্টোরিয়া ফ্রিৎজ। এক পর্যায়ে প্রসব ব্যথা অনুভূত হয় তাঁর। ভিক্টোরিয়ার চোখে মুখে যন্ত্রণা দেখে তার সহকর্মীরা ছুটে এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন ভিক্টোরিয়া।


ভিক্টোরিয়ার পরবর্তীতে খবর পড়তে গিয়ে তাঁর অনুপস্থিতির কারণ বলতে গিয়ে সহকর্মী নাগা কৌতুকের ছলে বলেন, আরও উৎপাদনশীল কাজ করতে গিয়েছে ভিক্টোরিয়া।


তবে কপাল মন্দ ভিক্টোরিয়ার স্বামীর। নিজের শিশু পৃথিবীতে আসার এই সময়ে স্ত্রী’র পাশে ট্রাফিক জ্যামের কারণে থাকতে পারেননি তিনি। পুত্র সন্তান জন্ম দিয়ে ভিক্টোরিয়ার এক টুইট বার্তায় বলেন, সমর্থন জানিয়ে পাশে দাঁড়ানোর জন্য সকলকে ধন্যবাদ। আমি এবং আমার সন্তান—দু'জনেই সুস্থ আছি।


বাংলাদেশ২৪অনলাইন/আরআই



মন্তব্য