ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

"খাদিজার অবস্থার আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে, তার রেসপন্স পাওয়া যাচ্ছে"

নিউজ ডেস্ক
অক্টোবর ০৭, ২০১৬ ০০:৫২

untitled-1-copyবখাটে বদরুলের চাপাতির কোপে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।


সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ নুরুল ইসলাম রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে খাদিজাকে দেখে দেখে এসে এই তথ্য দেন। তিনি জানান,"তাকে আমি দেখে এসেছি, আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে, তার রেসপন্স পাওয়া যাচ্ছে।


এদিকে খাদিজাকে দেখে এসে তার শারীরিক অবস্থার উন্নতির কথা জানিয়ছেন বৃহত্তর জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি সিএম শফি সামীও। তিনি বলেন, "ডাক্তাররা আমাকে জানিয়েছেন আগে বাঁচার ৫% সম্ভাবনা ছিল এখন সেটা বেড়ে ১৫% হয়েছে।"


চিকিৎসকরা জানিয়েছেন, খাদিজাকে ৭২ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়েছিল, ৭২ ঘন্টা শেষে আরও ২৪ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হবে।"


এদিকে সৌদি আরব থেকে খাদিজার বাবা মাসুক মিয়া ও চীন থেকে খাদিজার বড় ভাই শাহীন আহমদ দেশে ফিরেছেন। তারা এখন খাদিজার পাশে আছেন।


প্রসঙ্গত, গত সোমবার পরীক্ষা হল থেকে বের হয়ে আসার সময় সিলেট সরকারী মহিলা কলেজের ডিগ্রী ২য় বর্ষ ফাইনাল পরীক্ষার্থী খাদিজাকে কলেজ আঙ্গিনায় প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত করে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। মুঠোফোনে এই ঘটনার চিত্রধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।


বাংলাদেশ২৪অনলাইন/টিএম



মন্তব্য