ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

শাহজালাল বিমানবন্দরে লাগেজ বিড়ম্বনায় বোলিং কোচ কোর্টনি ওয়ালশ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ০৪, ২০১৬ ১৪:৪৪

lagej20160903234024মাশরাফিদের বোলিং কোচ হিসেবে ঢাকার মাটিতে পা রাখলেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি পেস বোলার কোর্টনি ওয়ালশ। গতকাল (শনিবার) রাত সাড়ে ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন ‍তিনি। প্রথমবারের মত বাংলাদেশে এসেই বিমানবন্দরে লাগেজ বিড়ম্বনায় পড়তে হয় তাকে।


নিদিষ্ট সময়ের দেড়ঘন্টা পর লাগেজ পান ৫৩ বছর বয়সী বাংলাদেশের নতুন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। রাত ১০টা ৪৫ মিনিটে লাগেজ নিয়ে বিমানবন্দর ত্যাগ করেন। হোটেল রেডিসনে হয়েছে অস্থায়ী ঠিকানা। আজ (রবিবার) বিকেল ৩টায় শেরেবাংলায় বিসিবি কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে মিডিয়ার সঙ্গে কথা বলবেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই ক্রিকেট তারকা।


জাতীয় দলের সাবেক পেস বোলিং কোচ জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার হিথ স্ট্রিক চলে যাওয়ার পর তার জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন ওয়ালশ। এর আগে কোন জাতীয় দলের কোচিংয়ের অভিজ্ঞতা নেই তাঁর। বাংলাদেশে আসার আগে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের নির্বাচকের দায়িত্ব পালন করেন এই গতি দানব।


উল্লেখ্য, টেস্ট ইতিহাসে ৫০০ উইকেট স্পর্শ করা প্রথম বোলার তিনিই। প্রায় ১৭ বছরের ক্যারিয়ারে ১৩২ টেস্টে নিয়েছেন ৫১৯ উইকেট। ২০৫ ওয়ানডে খেলে নামের পাশে যোগ করেছেন ২২৭ উইকেট।


বাংলাদেশ২৪অনলাইন/আরআই



মন্তব্য