ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

যুবরাজ ঝড়ে শেষ চারে মুস্তাফিজের সানরাইজার্স

নিউজ ডেস্ক
মে ১৬, ২০১৬ ০৩:১৮

Yuvraj Singh of Sunrisers Hyderabad drives a delivery to the boundary during match 46 of the Vivo Indian Premier League (IPL) 2016 between the Kings XI Punjab and the Sunrisers Hyderabad held at the IS Bindra Stadium, Mohali, India on the 15th May 2016 Photo by Shaun Roy / IPL/ SPORTZPICSযুবরাজ সিংয়ের ঝড়ো ব্যাটিংয়ে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শেষ চার নিশ্চিত করেছে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদ। এদিন পাঞ্জাবের দেওয়া ১৮০ রানের টার্গেটে খেলতে নেমে ২ বল হাতে রেখে ৭ উইকেটের জয় তুলেন নেয় সানরাইজার্স।


পাঞ্জাবের মোহালিতে টসে হেরে ফিল্ডিংয়ে নামে সানরাইজার্স। ইনিংসের শুরুতেই মুস্তাফিজের মায়াবি জাদুতে বোকা বনে যান মুরলি বিজয়। ৬ রান করেই ডেভিড ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। কিন্তু এমন দুর্দান্ত সূচনার পরেও আমলা ম্যাজিকে আর পেরে ওঠেনি হায়দারাবাদ। পাঞ্জাবকে যেন একাই টেনে নিয়ে গেলেন এই প্রোটিয়া ব্যাটসম্যান। ৫৬ বলে ৯৬ রানের দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচের শেষ ওভারে ভুবনেশ্বর কুমারের বলে আউট হন। ৪ রানের জন্য সেঞ্চুরি মিস করলেও দলকে নিয়ে গেছেন ১৭৯ রানের সংগ্রহে। ২৭ রান করে গুরকিত সিং এবং ২০ রান করে ডেভিড মিলার তাকে যোগ্য সহযোগিতা করেন। চার ওভার বোলিং করে ৩২ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।


১৮০ রানের টার্গেটে খেলতে নেমে ৮ ওভারের ওপেনিং জুটিতে ৬৮ রান তুলেন ওয়র্নার-শিখর ধাওয়ান। ২৫ রানে রান-আউট হয়ে ফিরে যান ধাওয়ান। ৪১ বলে ৫২ রান করে হিট-আউটের শিকার হন ওয়ার্নার। ২২ বলে ৩৪ রান করেন দীপক হুদা। এরপরই শুরু হয় যুবরাজ সিং ঝড়। তিনি ২৪ বলে অপরাজিত ৪২ রান করেন। এছাড়া ১১ বলে অপরাজিত ২১ রান করে বেন কাটিং।


বাংলাদেশ২৪অনলাইন/এসএ/টিএম



মন্তব্য