ঢাকা - মে ২২, ২০১৮ : ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫

টিনো বেস্ট ৫০০'র বেশি নারীর সাথে রাত কাটিয়েছেন!

নিউজ ডেস্ক
এপ্রিল ২২, ২০১৬ ০১:৩৪
০ বার পঠিত

Tinoক্রিকেট ইতিহাসের অন্যতম দ্রুততম বোলার টিনো বেস্ট মাঠে বুনো ও আগ্রাসী আচরণের জন্য 'অ্যানিমাল' ডাকনাম পেয়েছিলেন। ৩৪ বছরের এই সাবেক পেসার তার আত্মজীবনী 'মাইন্ড দ্য উইন্ডোজ টিনো বেস্ট মাই স্টোরি'র কারণে এখন তুমুল আলোচনায়। এখন পর্যন্ত নাকি ৫০০'র বেশি নারীর সাথে রাত কাটিয়েছেন এই ক্রিকেটার! এই বইয়ে বেস্টের কথোপকথনের সঙ্গী ছিলেন সাবেক ইংলিশ অল রাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ।


বেস্ট লিখেছেন, "আমি মেয়েদের পছন্দ করি- মেয়েরাও আমাকে পছন্দ করে। আমার মনে হয় বিশ্বের সবচেয়ে সুন্দর দেখতে টেকো মাথার পুরুষ আমি। নিজেকে কৃষ্ণ ব্র্যাড পিট হিসেবেও রসিকতা করি! আমি ক্রিকেটার হিসেবে যেখানেই গেছি মেয়েদের সাথে কথা বলেছি, ডেট করেছি, রাত কাটিয়েছি। মনে হয় সারা বিশ্বের ৫০০ থেকে ৬৫০ নারীর সাথে রাত কাটিয়েছি আমি।"


তবে কেন এমন জীবন বেছে নিয়েছিলেন সেই গল্পটাও শুনিয়েছেন বেস্ট, "আমার প্রথম ভালোবাসা মেলিসার সাথে তামানি নামের সুন্দর একটা বাচ্চা ছিল। কিন্তু সবকিছু নষ্ট হয়ে গেল। মেয়েটা বলেছিল, বার্বাডোজের হয়ে উইকেট নিতে শুরু করলে ছুটে চলে আসবে। আমি তাই করেছিলাম। সে কথা রাখেনি। সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর আমি প্লেবয়ের মতো হয়ে গেলাম। বলতে পারেন, পুরুষ পতিতা হয়ে গেলাম।"


সপ্তাহে পাঁচ ছয়টি ডেটে অভ্যস্ত ছিলেন বেস্ট। প্রত্যেক মেয়ে ভিন্ন। একদিন একজনের সাথে, আরেকদিন আরেকজনের সাথে কেটেছে তার। বয়স কম ছিল। এই জীবন খুব উপভোগ করেছেন। ওয়েস্ট ইন্ডিজ দলে তিনি নাকি প্রতিযোগিতা করতেন। এক সফরে কতো নারীর সাথে সময় কাটে তার প্রতিযোগিতা! রেকর্ডটা বেস্টেরই, "আমার মনে হয় ২০০৫ সালে এগারো সপ্তাহের অস্ট্রেলিয়া সফরে ৪০ এর বেশি নারীর রেকর্ড গড়েছিলাম। তখন আমার বয়স ২৪। সফরে কোনো ম্যাচ খেলার সুযোগ পাইনি।"

সূত্র: কালের কণ্ঠ



মন্তব্য