ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

পুনরায় ময়নাতদন্তের জন্য তনুর লাশ উত্তোলন করা হবে কাল

নিউজ ডেস্ক
মার্চ ২৯, ২০১৬ ২১:০১

download


পুনরায় ময়নাতদন্তের জন্য আগামীকাল বুধবার সোহাগী জাহান তনুর লাশ কবর থেকে উত্তোলন করা হবে। এর আগে সোমবার পুলিশের আবেদনের প্রেক্ষাপটে লাশ কবর থেকে তুলে পুনরায় ময়নাতদন্তের নির্দেশে দিয়েছে কুমিল্লার আদালত।


মামলার তদন্ত কর্মকর্তা ও কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর আলম জানিয়েছেন, অধিকতর তদন্তের স্বার্থে লাশ উত্তোলনের জন্য আদালতে আবেদন করার পর, আদালত পুলিশকে অনুমতি দিয়েছেন। তবে, এখনো প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাননি বলে জানিয়েছেন তিনি। এছাড়া তনুর পোশাক ও আরো কিছু আলামত পরীক্ষার জন্য ঢাকায় সিআইডির পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।


এখন কিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য একদিন সময় হাতে রেখে আগামীকাল লাশ উত্তোলনের সময় নির্ধারণ করা হয়েছে।


তনু হত্যার এক সপ্তাহ পার হলেও এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনার প্রতিবাদে আজও দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ চলছে।


উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে তনুকে কুমিল্লা সেনানিবাস এলাকায় হত্যার পর লাশ ফেলে রাখে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার বাবা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি অধিকতর তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়।


বাংলাদেশ২৪অনলাইন/এমএম



মন্তব্য