ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

আজ পরীক্ষাগারে সানি, মঙ্গলবার তাসকিন

নিউজ ডেস্ক
মার্চ ১২, ২০১৬ ১৯:০৩

আজ পরীক্ষাগারে সানি, মঙ্গলবার তাসকিনটি২০ বিশ্বকাপের বাছায় পর্বের প্রথম ম্যাচে টাইগার বোলার তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন আম্পায়ার। আর আইসিসি’র নিয়ম অনুযায়ী এক সপ্তাহের মধ্যে পরীক্ষা দিতে হবে তাঁদের। সেই ধারাবাহিকতায় আজ চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ের গবেষণাগারে বায়োমেকানিক পরীক্ষা দেবেন সানি। আগামী মঙ্গলবার তাসকিনের পরীক্ষা দেওয়ার কথা রয়েছে।


আইসিসির অনুমোদিত ল্যাবগুলোর একটি ভারতের চেন্নাইয়ে আছে। একটি যুক্তরাজ্যে, অন্যটি অস্ট্রেলিয়ায়। ফলে ভারতের ল্যাবে পরীক্ষা করানোটাই সুবিধাজনক হবে। সময়ও বাঁচবে। পরীক্ষা দেওয়ার দুই-এক দিনের মধ্যে দুজনের অ্যাকশনের ফল আসার কথা রয়েছে। তবে বাংলাদেশ দল আনুষ্ঠানিকভাবে এ নিয়ে তেমন কিছু বলছে না। তবে দলের সূত্রগুলো জানিয়েছে, সানির বোলিং অ্যাকশনের শুদ্ধতা নিয়ে দলের মধ্যেও কিছুটা দ্বিধা আছে। কিন্তু তাসকিন যে এই পরীক্ষায় অনায়াসে পার হয়ে যাবেন, এ ব্যাপারেও দল আত্মবিশ্বাসী।


উল্লেখ্য, পয়েন্ট টেবিলের হিসাবে দেখা যাচ্ছে ইতোমধ্যে চূড়ান্ত পর্বে উঠেছে বাংলাদেশ। সেই হিসাবে আগামী ১৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।


বাংলাদেশ২৪অনলাইন/এসএ/এমএম



মন্তব্য