ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

ডিসেম্বরে ছাদনাতলায় আনুশকা-কোহলি

নিউজ ডেস্ক
অক্টোবর ২৯, ২০১৫ ১৫:১৭

Virat_Anuska_342707597ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের প্রেম, রোমান্স, বিয়ে নতুন কিছু নয়। ভারতীয় জাতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মনসুর আলী খান পতৌদি ভালবেসে বিয়ে করেন বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে, ভারতীয় জাতীয় ক্রিকেট দলের আরেক প্রাক্তন অধিনায়ক আজহার উদ্দিনও ভালবেসে বিয়ে করেন বলিউডের নায়িকা সঙ্গীতা বিজলানিকে, কিছু দিন আগে হরভজন ভালবেসে বিয়ে করেন বলিউডের আরেক অভিনেত্রী গীতা বসরাকে। তবে ভারতীয় ক্রিকেটার ও বলিউড তারকাদের সব প্রেম ভালবাসা ও বিয়ে ছাপিয়ে সবার মুখে মুখে এখন একটাই আলোচনা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার বিয়ে।  তবে এখনই বিয়ে করছেন তারা এমনটাই জানিয়েছেন আনুশকা।


আনুশকা জানান, সম্পর্ক নিয়ে মোটেও লুকোছাপা করিনি আমরা।   বিয়ের কথা ঠিকই মাথায় আছে আমাদের। দুই পরিবার শিগগিরই আলোচনায় বসে দিনক্ষণ চূড়ান্ত করবে। আগামী বছরের গোড়ার দিকেই বিয়ের সানাই বাজবে। বিয়ের মতো জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসা পর্যন্ত ভক্তদের অপেক্ষা করার অনুরোধ জানিয়েছেন ২৭ বছর বয়সী এই তারকা। তার ও কোহলির বিয়ে নিয়ে প্রতিদিনের গুঞ্জনে তাদের ভক্তদের কান না দিতে অনুরোধ জানিয়ে আনুশকা বলেন, আমাদের বিয়ের গুঞ্জনে আপনারা বিভ্রান্ত হবেন না। সময় হলে আপনারা ঠিকই জানতে পারবেন।


আনুশকা এখন অভিনয় করছেন করণ জোহর পরিচালিত অ্যাই দিল হ্যায় মুশকিল সিনেমাতে। এ সিনেমাতে আরও আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর।


বাংলাদেশ২৪অনলাইন/আরআই/এমআই



মন্তব্য