ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ প্রস্তুতি, বাংলাদেশ-ভারত-আফগানিস্তান সিরিজ নভেম্বরে

নিউজ ডেস্ক
অক্টোবর ১৯, ২০১৫ ০৩:৩৫

ত্রিদেশীয় সিরিজে অনূর্ধ্ব-১৯1আগামী ১৭ নভেম্বর ত্রিদেশীয় সিরিজ খেলার জন্য ভারত যাচ্ছে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।বিশ্বকাপকে সামনে রেখে এই সিরিজের আয়োজন করা হয়েছে। সিরিজে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত ও আফগানিস্তান। বিষয়টি নিশ্চিত করেছে দলের কোচ মিজানুর রহমান বাবুল।


মিজানুর রহমান জানিয়েছেন, আফগানিস্তান, বাংলাদেশ ও ভারতকে নিয়ে ত্রিদেশীয় একটি সিরিজ অনুষ্ঠিত হবে। আমরা ১৭ নভেম্বর ভারতে যাব। প্রত্যেক দলের সঙ্গে ২টি করে ম্যাচ খেলার সুযোগ পাব। ফাইনালে যেতে পারলে মোট ম্যাচের সংখ্যা দাড়াঁবে ৫টি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম এবং অ্যাওয়ে ভিত্তিতে খেলা ২টি সিরিজই আমরা জিতেছি। আমাদের স্পিন বিভাগ অনেক ভালো করছে। স্পিন আক্রমণকে আমি সবচেয়ে এগিয়ে রাখব। আমাদের স্পিন কতটা শক্তিশালী, এ বিষয়ে আসন্ন সিরিজেই নিশ্চিত হওয়া যাবে।


তিনি আরও জানিয়েছেন, ভারত দল সম্পর্কে আমাদের ধারণা রয়েছে। আমরা আফগানিস্তান দলটি সম্পর্কে নানা তথ্য পেয়েছি। সহযোগী দেশগুলো একটা সুবিধা পায়। ওরা ২০ বছর বয়সী ক্রিকেটারদেরও খেলাতে পারবে। এদিক থেকে বয়সের কারণে হয়তো আমরা কিছুটা পিছিয়ে থাকব।


আগামী বছর জানুয়ারিতে দেশের মাটিতে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। আর বিশ্বকাপের প্রস্তুতি জন্যেই এই সিরিজের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


বাংলাদেশ২৪অনলাইন/এসএ/এমআই



মন্তব্য