ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে কে কে খেলবেন টাইগারদলে

নিউজ ডেস্ক
অক্টোবর ০৮, ২০১৫ ১৮:৩৮

আফ্রিকা ও জিম্ভাবুয়ে সফরের দল ঘোষণা করলো বাংলাদেশসাম্প্রতিক ভারত সফর শেষ করেছে বাংলাদেশ ‘এ’ দল। এখন তাদের গন্তব্য দক্ষিণ আফ্রিকা ও জিম্ভাবুয়ে। ইতোমধ্যে ঠিক হয়েছে সফর সূচি। আগামী ১৫ অক্টোবর দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্য দেশ ত্যাগ করবে বাংলাদেশ ‘এ’ দল। এই সফরের জন্য অধিনায়কহীন ১৬ সদস্যের এ দল ঘোষণা করেছে বিসিবি।


বিসিবি জানাচ্ছে, আফ্রিকার মাটিতে এই সফরে বাংলাদেশ এ দল প্রথমে দক্ষিণ আফ্রিকা যাচ্ছে। সেখানে দক্ষিণ আফ্রিকার রাজ্য দল টাইটানের সাথে একটি তিনদিনের এবং ২টি একদিনের ম্যাচ খেলবে টাইগাররা। দক্ষিণ আফ্রিকা সফর শেষ করেই জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা হবে এ দল। তুলনামূলক দীর্ঘ এই সফরে জিম্বাবুয়ে এ দলের বিপক্ষে দুটি চারদিনের এবং তিনটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ এ দল।


দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ে সফরের জন্য বাংলাদেশ দলঃ সাদমান ইসলাম, রনি তালুকদার, লিটন কুমার দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল হাসান, শুভাগত হোম চৌধুরী, মোঃ মিঠুন, কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ শহীদ, আল আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহি, সাকলাইন সজীব, জুবায়ের হোসেন এবং তাইজুল ইসলাম। এছাড়াও দলের সঙ্গে থাকছেন কাজী নুরুল হাসান, দেওয়ান সাব্বির আহমেদ, তাসামুল হক এবং সাঞ্জামুল ইসলাম।


বাংলাদেশ২৪অনলাইন/এসএ/এমআই



মন্তব্য