ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

ইতালিতে বিয়ে করছেন বিরাট- আনুশকা!

নিউজ ডেস্ক
ডিসেম্বর ০১, ২০১৭ ১৬:২৮

বিরাট কোহলি- আনুশকা শর্মার প্রেমের খবর নতুন নয়। কয়েকবার এই জুটির বিয়ের গুঞ্জন শুনা গেলেও এবার সে গুঞ্জন সত্যি হতে যাচ্ছে।

ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই বিয়ে করছেন তারা। বিয়ের সম্ভাব্য তারিখ ১২ ডিসেম্বর। তবে মজার ব্যাপার হচ্ছে, বিরাট –আনুশকার বিয়ে ভারতে হচ্ছে না, হবে ইতালিতে। ফ্লোরেন্স কিংবা রোমে। বিয়ের খবর গোপন রাখতেই নাকি ইতালির মতো দেশকে বেছে নেয়া হয়েছে।

এর আগেও বিভিন্ন মহলে গুঞ্জন চলছিল, ডিসেম্বরে বিয়ে করছেন বিরাট-আনুশকা। গত অক্টোবরে এ খবর যখন রটে, আনুশকার মুখপাত্রের পক্ষ থেকে সেসময় বিবৃতি দিয়ে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দেয়া হয়েছিল।

তবে এবার সেই গুঞ্জন জোরালো হওয়ার পেছনে রয়েছে কোহলির বিশ্রাম চাওয়া। চলতি বছরের ডিসেম্বরে শ্রীলঙ্কার সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে ভারত। কিন্তু হঠাৎ করেই সেই সিরিজে না খেলার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে বিশ্রাম চেয়েছেন বর্তমানে সব ফরমেটের ক্রিকেটে ভারতের অধিনায়ক বিরাট কোহলি। গণমাধ্যমের দাবি, ডিসেম্বরে বলিউড সুন্দরী আনুশকা শর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলেই তখন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ থেকে বিশ্রাম নিতে চাচ্ছেন কোহলি। এখন দেখা যাক গণমাধ্যমের সংবাদ কতখানি সত্য হয়।

গুঞ্জন রয়েছে, ২০১৬ সালের ডিসেম্বরে দেরাদুনে এক গোপন অনুষ্ঠানে আংটি বদল হয়ে গেছে বিরাট-আনুশকার। সেই অনুষ্ঠানে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও ভারতের ধনাঢ্য ব্যবসায়ী আম্বানি পরিবার উপস্থিত ছিলেন।



মন্তব্য