ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

মঞ্চে গানের তালে নাচলেন শামীম ওসমান! (ভিডিও)

নিউজ ডেস্ক
নভেম্বর ২২, ২০১৭ ১৬:১২

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ঝানু রাজনীতিবিদ হিসেবে ব্যাপক পরিচিতি রয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের এই সংসদ সদস্য এবার রম্য ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’ এ অতিথি হয়ে এসে মঞ্চে গানের সুরে ঠোঁট মিলিয়েছেন এবং নেচেছেন।

রম্য ম্যাগাজিন ‘সেন্স অব হিউমার’ উপস্থাপনা করছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। অনুষ্ঠানের একটি ভিডিওতে দেখা যায় আলোচনার এক পর্যায়ে উপস্থাপনাক শাহরিয়ার নাজিম জয়ের কথা মত সুবীর নন্দির গাওয়া ‌‘বন্ধু তোর বরাত নিয়ে আমি যাবো’ গানের সঙ্গে ঠোঁট মেলান ও নাচেন শামীম ওসমান।

গানে ঠোঁট মেলানো এবং নাচার পর উপস্থাপক জয় অতিথি শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, ‘শামীম ভাই আপনি যে নাচলেন সেটা অসাধারণ হলেও আপনার নাচ অনেক দুর্বল। মিনিমাম ২ বছর লাগবে আপনার নাচ শিখতে।’

এরপর শামীম ওসমান জয়কে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি আমাকে নাচের ট্রেনিং দেন।’

এ সময় তিনি আরও বলেন, ‘আমার ভাগ্নি রয়েছে নাম সাদিয়া ইসলাম মৌ। তাকে বলবো সে আমাকে শিখিয়ে দেব। এরপর যদি এই অনুষ্ঠানে আসি তখন আপনার (জয়) চেয়ে ভালো নাচব।’

অনুষ্ঠানের ওই পর্বে শামীম ওসমানের রাজনৈতিক জীবনের নানা অজানা কথা তুলে ধরা হয়েছে এই পর্বে। তার জীবনের নানা উত্থান পতনের গল্পও রসিকতার ছলে বলেছেন তিনি। সেন্স অব হিউমার অনুষ্ঠানের এই পর্বটি আগামী ২ ডিসেম্বর এটিএন বাংলায় প্রচার হবে।



মন্তব্য