ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

পরীক্ষা কেন্দ্রে প্রবেশে বাধা, ছাত্রলীগ নেতার কাণ্ডে রক্তাক্ত পুলিশ

নিউজ ডেস্ক
নভেম্বর ২১, ২০১৭ ১৬:২৯

পাবনায় পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা কেন্দ্রে ছাত্রলীগ নেতাদের ঢুকতে না দেওয়ায় শফিকুল ইসলাম শফিক নামে এক পুলিশ কনস্টেবলকে বেধড়ক পিটিয়ে জখম করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (২০ নভেম্বর) সকালে পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা শুরু হওয়ার পর পরই সোনাতলা উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে ঢোকার চেষ্টা করেন নাগডেমড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সস্পাদক আরমান হোসেন মানিকসহ সাত-আটজন নেতাকর্মী।

এ সময় কর্তব্যরত পুলিশ কনস্টেবল শফিকুল ইসলাম শফিক তাঁদের ঢুকতে বাধা দিলে আরমানসহ কয়েকজন মিলে ওই তাঁকে বেধড়ক পিটিয়ে জখম করে।

এঘটনায় আহত শফিকের শরীর থেকে রক্ত ঝরতে থাকে। পরে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরমান ছাত্রলীগের একজন নেতা। তিনি নাগডেমড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার বড় ভাই হারুণ অর রশীদ নাগডেমড়ার ইউপি চেয়ারম্যান এবং স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ঘটনার পর আরমানের বড় ভাইকে পুলিশের পক্ষ থেকে চাপ দিয়ে আরমানকে গ্রেপ্তার করা হয়। বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান জানান, আরমানকে গ্রেপ্তারে তার ভাই আমাদের সহায়তা করেছেন। এ ঘটনায় এএসআই মাহবুব হোসেন বাদী হয়ে আরমানের বিরুদ্ধে সাঁথিয়া থানায় মামলা করেছেন।



মন্তব্য