ঢাকা - এপ্রিল ২৫, ২০১৮ : ১১ বৈশাখ, ১৪২৫

নওয়াজউদ্দিনের সঙ্গে দৈহিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সাবেক মিস ইন্ডিয়া

নিউজ ডেস্ক
অক্টোবর ২৫, ২০১৭ ১৯:৪৩
নওয়াজউদ্দিন সিদ্দিকি তার বায়োগ্রাফি ‘অ্যান অর্ডিনারি লাইফ’ এ নারীদের সঙ্গে যৌনতার উন্মুক্ত বর্ণনা করেছেন। যার মধ্যে প্রাক্তন মিস ইন্ডিয়া নীহারিকা সিং-এর নামই সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছেন।

তবে এই খবরে চটেছেন নীহারিকা। মুখরোচক এই ঘটনা প্রকাশিত হওয়ার প্রেক্ষিতে নওয়াজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন অভিনেত্রী। নওয়াজউদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নীহারিকা।

তিনি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০০৯ সালে নওয়াজ ও আমার মধ্যে খুব অল্পদিনের সম্পর্ক ছিল, 'মিস লাভলি' ছবির শুটিংয়ের সময় অল্প কিছু মাসের সম্পর্ক ছিল মাত্র।

আসলে নওয়াজ শুধু ওই আত্মজীবনীটা বিক্রির জন্যই নারীদের এভাবে ব্যবহার করছে। সাজানো গোজানো গল্প বানাচ্ছে। যদিও আমি জানি না বইতে ঠিক কী লেখা আছে। এই সমস্ত কারণেই নওয়াজের সঙ্গে আমি আমার সম্পর্ক ছিন্ন করি।

প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রী নীহারিকা সিংয়ের দাবি, নওয়াজের এই সমস্ত কথা থেকে বোঝা যায় যে তিনি নারীদের সম্মান করতে মোটেও আগ্রহী নন।

আর এজন্যই নওয়াজের সঙ্গে তার সম্পর্ক ছিন্ন হয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকিকে কটাক্ষ করে নীহারিকা জানিয়েছেন, তবে হ্যাঁ ও একজন ভালো অভিনেতা সেটা স্বীকার করছি। যাক, ও ভালো থাকুক এটাই চাই।


মন্তব্য