ঢাকা - ফেব্রুয়ারি ২৩, ২০১৮ : ১০ ফাল্গুন, ১৪২৪

সালমান খানের দেহরক্ষীর বিরুদ্ধে গণধর্ষণের হুমকির অভিযোগ!

নিউজ ডেস্ক
অক্টোবর ২২, ২০১৭ ১৭:০৭
বলিউডে ভাইজান খ্যাত সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে এক নারীকে যৌন হেনস্থা ও গণধর্ষণের হুমকির অভিযোগ উঠেছে। শেরার বিরুদ্ধে মুম্বাইয়ের খার থানায় এফআইআর দায়ের করেছেন শবনম হামিদ শেখ (৩১) নামে এক নারী।

জানা যায়, শবনম হামিদ শেখ গত ৫ বছর ধরে মুম্বাইয়ের বান্দ্রার বাসিন্দা। তার একটি জামা-কাপড়ের দোকান আছে। একটি সিকিউরিটি সংস্থারও পরিচালক তিনি।শবনমের দাবি, গত ২০ অক্টোবর তার কাছে একটা ফোন আসে, যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। তিনি তাকে চিনেন না। এ সময় শেরা সালমান খানের দেহরক্ষী হিসেবে পরিচয় দিয়ে হুমকি দিয়ে বলেন, 'আপ ভাইকো কিঁউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।

শবনম জানান, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সালমান খানের যে ঝামেলা লেগেছিল তাকে সেই বিষয়টিই মিটিয়ে নেওয়ার কথা বলেন। তা না হলে তাকে যৌন হেনস্থা ও গণধর্ষণ করার হুমকি দেওয়া হয়।

এ বছর বিগবসে সালমানের সঙ্গে প্রতিযোগী জুবের খানের বিবাদ হয়। বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেওয়া হয়। এরপরই সালমানকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন জুবের। তিনিও সালমানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। ফলে অনেকে ধারণা করছেন, ওই জুবেরই সালমানকে ফাঁসাতে শবনম নামে এই নারীর সহায়তা নিচ্ছেন।

জি-নিউজের খবরে বলা হয়, সালমানের নিরাপত্তারক্ষী শেরার দাবি, তিনি শবনম নামে কোনো নারীর সঙ্গে কখনো কথা বলেননি।


মন্তব্য