ঢাকা - এপ্রিল ২৩, ২০১৮ : ৯ বৈশাখ, ১৪২৫

জান্নাতুল নাঈমকে নিয়ে যা বললেন জেসিয়া

নিউজ ডেস্ক
অক্টোবর ০৫, ২০১৭ ১৭:১৯
সকল বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়েছে। এর আগে ঘোষিত জান্নাতুল নাঈম এভ্রিলকে তথ্য গোপনের দায়ে অযোগ্য ঘোষণা করে জেসিয়ার নাম ঘোষণা করা হয়।

বুধবার সন্ধ্যা ৬.৪৭ টায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজক সংস্থা অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্টের এক সংবাদ সম্মেলনে জেসিয়া ইসলামকে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' ঘোষণা করা হয়।

পরে সংবাদিকদের সঙ্গে এক প্রতিক্রিয়া এভ্রিলকে নিয়ে জেসিয়া ইসলাম বলেন, 'এভ্রিল সম্পর্কে শুধু এইটুকু বলবো-সে একটি নতুন জার্নি শুরু করেছে। তার জন্য শুভকামনা থাকবে।' এভ্রিলের জন্য বেস্ট অব গুড লাক বলেও মন্তব্য করেনে জেসিয়া।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন। প্রায় ২৫ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হন জান্নাতুল নাঈম এভ্রিল।

কিন্তু বিচারকরা দাবি করেন, তাদের পছন্দের নির্বাচিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। কিন্তু অনুষ্ঠানের কর্তৃপক্ষ তাকে নির্বাচিত না করে বিজয়ী ঘোষণা করে এভ্রিলকে।

এই কাণ্ডে সারা দেশে তোলপাড় শুরু হয়। সাধারণ মানুষ থেকে শুরু করে অনেক তারকা ও মিডিয়া ব্যক্তিত্ব এর বিরুদ্ধে সরব হন। কিন্তু এতেও নিজেদের সিদ্ধান্তে অটল থাকে প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ।

এরপর প্রতিযোগিতার বিজয়ী এভ্রিলের বিয়ে তথ্য ফাঁস হলেও নড়েচড়ে বসে অন্তর শোবিজ। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী, কোনও বিবাহিত বা সন্তান মা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।

সব মিলিয়ে সংবাদ সম্মেলনের শুরুতে জানানো হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারছেন না জান্নাতুল নাঈম এভ্রিল। বিয়ের তথ্য গোপন ও মিথ্যার আশ্রয় নিয়ে শর্ত ভঙ্গের দায়ে তাকে অযোগ্য ঘোষণা করেছে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আন্তর্জাতিক কমিটি।

বাংলাদেশ২৪অনলাইন/টিএম


মন্তব্য