ঢাকা - ফেব্রুয়ারি ২৪, ২০১৮ : ১২ ফাল্গুন, ১৪২৪

১৪ বছরের কিশোরীকে ধর্ষণ করে ৪০ জন!

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ০৯, ২০১৭ ১৫:৩০
থাইল্যান্ডে ১৪ বছরের এক কিশোরীকে ৪০ পুরুষ ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দেশটির পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে সিএনএন এ খবর জানায়।

মা-বাবার নাইট ডিউটি থাকার কারণে ওই কিশোরীকে বাড়িতে একা থাকতে হতো। এরই সুযোগে ফাং না প্রদেশের ছোট্ট দ্বীপের কোহ রিডের ওই কিশোরীকে ধর্ষণ করে ৪০ পুরুষ। গত বছরের মে-ডিসেম্বরের মধ্যে সে ধর্ষণের শিকার হয়।

প্রদেশের ডেপুটি গভর্নর এগারাত লেসেন বলেন, চলতি বছরের মার্চে কিশোরী প্রথম যৌন নিপীড়নের অভিযোগের কথা জানায়। তবে ধর্ষক ৪০ জনের সবাই কোহ রিডের বাসিন্দা নয়। এ কারণে দোষীদের খুঁজে বের করে তদন্ত করাটা বেশ কঠিন। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফাং না শহরের এক পুলিশ কর্মকর্তার বরাতে সিএনএন জানায়, চলতি বছরের মার্চ মাসে ওই কিশোরীর বাবা প্রথম যৌন নিপীড়নের অভিযোগ আনেন। এরপর পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পায়। ধর্ষণের শিকার কিশোরীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ কর্মকর্তা বোনথায়ি তোরাকসা বলেন, ঘটনাটি তদন্ত করছে ফাং নায়ের প্রাদেশিক পুলিশ। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় তিনি এ ব্যাপারে আর কোনো মন্তব্য করতে চাননি। তবে ধর্ষকের সংখ্যা ৪০ হবে না বলে মনে করেন তিনি। নিরাপত্তার স্বার্থে কিশোরীর পরিবারকে অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত প্রত্যেককে বিচারের মুখোমুখি করা হবে বলে তিনি জানিয়েছেন।

থাইল্যান্ডের দ্য নেশন পত্রিকার খবরে বলা হয়েছে, মেয়েটির বাবা-মা প্রায়ই রাতে কাজ করতেন। মেয়েটি তখন বাড়িতে একা থাকত। এ সময় ধর্ষণের ঘটনাগুলো ঘটেছে।

সূত্রঃ সিএনএন


মন্তব্য