ঢাকা - ফেব্রুয়ারি ২৪, ২০১৮ : ১২ ফাল্গুন, ১৪২৪

বন্যার্তদের পাশে মাভাবিপ্রবি’র বগুড়া এ্যাসোসিয়েশন

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ০৪, ২০১৭ ২২:০০


বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর বগুড়া এ্যাসোসিয়েশনের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা। রবিবার বগুড়া জেলার ধুনট থানার ভান্ডারবাড়ী এলাকায় ভান্ডারবাড়ী হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ৭০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী রেজাউল বারী রেজা, শাহনাজ চৈতি; টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভগের রাফসান-উল হাসান, এনভায়রনমেন্টাল সায়েন্স ও রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ফারহান, জাহিদ; পরিসংখ্যান বিভাগের ইকবাল; বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের জান্নাতি সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা এবং ভান্ডারবাড়ী হাইস্কুল এর শিক্ষকবৃন্দ।

অর্থ ও ত্রাণ সামগ্রী সংগ্রহে বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স ও রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড.মোঃ সিরাজুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক মেসবাহ উদ্দিন তালুকদার, এনভায়রনমেন্টাল সায়েন্স ও রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক নওয়ারা তামান্না মেঘলা, পরিসংখ্যান বিভাগের প্রভাষক মোঃ বিনইয়ামিন প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন এ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল বারী রেজা।

ত্রাণ বিতরণ প্রসঙ্গে রেজাউল বারী রেজা বলেন, মানুষ মানুষের জন্য। মানুষ হিসেবে অন্যের বিপদ আপদের মুহূর্তে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানো উচিত। এবারের বন্যায় দেশের উত্তরবঙ্গের মানুষ অনেকবেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর বগুড়া এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সাধ্যমত চেষ্টা করেছি ত্রাণ পৌছানোর। এসময় তিনি বন্যার্তদের পাশে দাঁড়াতে দেশের সকল বিত্তবানদেরও আহ্বান জানান।

মোহাইমিনুল কাইয়্যূম, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়


মন্তব্য