ঢাকা - ফেব্রুয়ারি ২৪, ২০১৮ : ১১ ফাল্গুন, ১৪২৪

টিভি উপস্থাপিকাকে বাসায় ডেকে ধর্ষণ করলো এক অভিনেতা, থানায় মামলা

নিউজ ডেস্ক
আগস্ট ১৭, ২০১৭ ২১:০২
[caption id="attachment_118246" align="alignright" width="503"] প্রতীকী ছবি[/caption]

টেলিভিশনের এক উপস্থাপিকাকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। রাজধানীর কদমতলীতে এই ঘটনা ঘটেছে। উপস্থাপনার পাশাপাশি তিনি অভিনয়ও করেন। এই তরুণী উপস্থাপিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত ধর্ষকও অভিনয় পেশার সঙ্গে জড়িত।

গত ২ আগস্ট রাজধানীর শনির আখড়ায় ধর্ষণের ঘটনা ঘটলেও তিনি বুধবার (১৬ আগস্ট) রাতে কদমতলী থানায় অভিযোগ করেন। ধর্ষণের ঘটনাটি গোপনে ভিডিও করে ধর্ষক উপস্থাপিকাকে নিয়মিত ব্লাকমেইল করে আসছিল।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, উপস্থাপিকার অভিযোগ তারা পেয়েছেন। একটি মামলা হয়েছে। অভিযুক্ত অভিনেতা পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য থানার একটি টিম অভিযান শুরু করেছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন উপস্থাপিকা তার পূর্ব পরিচিত ওই অভিনেতার সঙ্গে শনির আখড়ার নূরপুর এলাকায় বোনের বাসায় আড্ডা দিচ্ছিলেন। তখন বাসায় বোন উপস্থিত ছিলেন না। এই সুযোগে ওই অভিনেতা তাকে ধর্ষণ করে। পাশাপাশি ধর্ষণের দৃশ্য গোপনে ভিডিও করে রাখে।

পরে তরুণী উপস্থাপিকা এ বিষয়ে পুলিশের কাছে যেতে চাইলে তাকে বিয়ে করার আশ্বাস দেয়। তরুণী খোঁজ নিয়ে জানেন ওই অভিনেতা বিবাহিত। একপর্যায়ে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় অভিনেতা। এ নিয়ে ক’দিন ধরে তরুণীকে ব্লাকমেইল করে আসছিল ওই যুবক। শেষ পর্যন্ত আর সহ্য করতে না পেরে বুধবার (১৬ আগস্ট) রাতে পুলিশের কাছে যান তরুণী।


মন্তব্য